রামু প্রতিনিধি;

কক্সবাজারের রামু উপজেলার গর্জনিয়ায় আলোচিত জোড়া হত্যার ঘটনায় গর্জনিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহাঙ্গীর আলমকে জড়িয়ে হয়রানির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার, ১৩ সেপ্টেম্বর বিকালে গর্জনিয়া থোয়াইগ্যাকাটা স্টেশন চত্বরে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল গর্জনিয়া ৩ নং ওয়ার্ড শাখার নেতৃবৃন্দ।
মানববন্ধন চলাকালে আয়োজিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন- গর্জনিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি বিশিষ্ট সমাজসেবক আবদুল আলিম ও বিশিষ্ট ব্যবসায়ী হামিদুল হক এবং ৩ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকদের যুগ্ম আবায়ক জয়নাল আবেদীনসহ স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ। এলাকার শত শত জনতা এ মানববন্ধন ও সমাবেশে স্বতঃস্ফূর্তভাবে অংশ নেন।

সমাবেশে বক্তারা বলেন- হত ২২ এপ্রিল সংগঠিত জোড়া হত্যায় গর্জনিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহাঙ্গীর আলমের বিন্দু পরিমাণ সম্পৃক্ততা ছিল না। তার বিরুদ্ধে এলাকায় কখনো কোন অপরাধমূলক কর্মকাণ্ডের জড়িত থাকার অভিযোগও ছিল না। এরপরও রাজনৈতিক ফায়দা হাসিলের উদ্দেশ্যে কতিপয় ষড়যন্ত্রকারী সহজ সরল বাদীকে বিভিন্নভাবে প্ররোচিত করে দায়েরকৃত মামলায় জাহাঙ্গীর আলমকে আসামি করে হয়রানি করে আসছে। অবিলম্বে এ সাজানো, ষড়যন্ত্রমূলক মিথ্যা অভিযোগে অভিযুক্ত জাহাঙ্গীর আলমকে মামলা থেকে অব্যাহতি দিতে হবে। অন্যথায় এলাকার সর্বস্তরের জনসাধারণ আরও বৃহত্তর আন্দোলন কর্মসূচি ঘোষণা করতে বাধ্য হবে।